কেন অ্যাকসেস এগ্রিকালচার ?

পুরো পৃথিবীর খাদ্য জোগাতে দক্ষিণ গোলার্ধের লক্ষ লক্ষ ক্ষুদ্র কৃষক গুরুত্বপূর্ণ অবদান রাখে। অথচ তাদের অনেকেই নিজ ভাষায় কৃষি পরামর্শ পায় না। আপনার দেওয়া অনুদান আমাদের এসব কৃষকের জন্য স্থায়িত্বশীল কৃষি-উন্নয়ন, কৃষিপণ্য প্রক্রিয়াজাতকরণ ও তা বিপণনের সুযোগ সৃষ্টি করতে সহায়তা করবে। সকল ধরনের বাধা ডিঙিয়ে, তা সে অবস্থানগত হোক বা ভাষাগত, অথবা সমুদ্রের ওপারে বসবাস করার জন্যই হোক, আমরা পৃথিবীজুড়ে সকল কৃষককে তাদের আঞ্চলিক জ্ঞানের সাথে বিজ্ঞানের মিশ্রণ ঘটিয়ে কৃষিপরামর্শ দিয়ে থাকি।
চার রকমভাবে আপনি আমাদের কাজে সহায়তা করতে পারেন

গ্লোবাল অনুবাদ ফান্ড

গ্লোবাল অনুবাদ ফান্ডে সাহায্য করলে কৃষকেরা যে ভাষা বুঝতে পারে, সে ভাষায় আমরা আরও বেশি প্রশিক্ষণ-ভিডিও তৈরি করতে পারি। এ কাজের মাধ্যমে আপনি বর্তমান ও ভবিষ্যতের জন্য আঞ্চলিক ভাষা ও সংস্কৃতিতে অবদান রাখতে পারেন।

যুব উদ্যোক্তা চ্যালেঞ্জ ফান্ড

যুব উদ্যোক্তা চ্যালেঞ্জ ফান্ডে দেওয়া আপনার অনুদানের পুরোটাই কৃষকদের জন্য ভিডিও তৈরির কাজে ব্যবহার করা হবে। অনুদান দেওয়ার জন্য প্রতিবছর আমরা স্থানীয় সংগঠনসমূহ ও যুব উদ্যোক্তাদের কাছে প্রপোজাল আহবান করব। আমাদের নিজস্ব তহবিল সংগ্রহের পরিমাণের উপর ভিত্তি করে আমরা নির্দিষ্টসংখ্যক প্রতিশ্রæতিশীল উদ্যোগকে তহবিল জোগান দেব।

ফ্রি সেবাগুলো স্পনসর করতে পারেন

আপনার দেওয়া পাঁচ হাজার বা তার বেশি ইওরো, কৃষকদের জন্য তিনটি ভাষায় [ইংরেজি, ফ্রেঞ্চ ও স্প্যানিশ] তৈরি আমাদের নলেজ প্ল্যাটফর্মটি টিকিয়ে রাখতে সহায়তা করবে। একাজে ব্যবহারের পর উদ্বৃত্ত টাকা ‘বৈশ্বিক অনুবাদ তহবিল’ বা ‘যুব উদ্যোক্তা চ্যালেঞ্জ তহবিল’-এ খরচ করা হবে। পৃষ্ঠপোষকতাদানকারী সকল প্রতিষ্ঠানের লোগো আমাদের তালিকায় দেখা যাবে।

আপনি আপনার বিশেষায়িত জ্ঞান বা সেবা দিয়ে সহায়তা করতে পারেন

বিশেষায়িত জ্ঞান-সহায়তার মাধ্যেমেও আমাদের ওয়েবসাইটটির স্পনসর করা সম্ভব।

 
আপনার যেকোনো জিজ্ঞাসার উত্তর পেতে এই ঠিকানায় যোগাযোগ করুন: info@accessagriculture.org

দান করুন

আপনার প্রতিটি সহযোগিতা ক্ষুধামুক্ত একটি বিশ্ব গড়তে এক ধাপ এগিয়ে দেয়।

ক্যাটাগরিসমূহ

Designed & Built by Adaptive - The Drupal Specialists