<<90000000>> দর্শক
<<240>> উদ্যোক্তা 17টি দেশে
<<4135>> টি কৃষিবাস্তুবিদ্যা ভিডিও
<<105>> ভাষা উপলব্ধ

অ্যাকসেস এগ্রিকালচার এবং ইকোএগটিউব ইসিএইচও কমিউনিটির সম্পদ ভান্ডার

ECHOcommunity

ইসিএইচও হলো একটি আন্তর্জাতিক অলাভজনক সংস্থা। সংস্থাটি তাদের সম্পদ এবং কৃষি-প্রশিক্ষণের মধ্যদিয়ে ক্ষুধা হ্রাস এবং মানুষের জীবনমানের উন্নয়ন করতে আগ্রহী। ইসিএইচও-এর সম্পদের মধ্যে রয়েছে ব্যবহারিক তথ্যের বিশাল জ্ঞান-ভা-ার, প্রযুক্তিগত সহায়তা এবং কম ব্যবহৃত উপকারী উদ্ভিদের বীজ ব্যাংক। 

 

সংস্থাটি টেকসই কৃষি এবং উপযুক্ত প্রযুক্তির সবচেয়ে ভালো চর্চাগুলোর তথ্য সংগ্রহ, সনাক্তকরণ, যাচাইবাছাই করা এবং প্রচারের জন্য কাজ করে। এটি মাঠভিত্তিক অনুশীলনকারীদের অভিজ্ঞতা এবং ধারণাগুলো শেয়ার করার জন্য একের সাথে অন্যের সংযোগ স্থাপনের সুযোগ করে দেয়।  

 

দ্য ইসিএইচও কমিউনিটি.ওআরজি (The ECHO community.org) হলো ইসিএইচও-এর অনলাইন সহযোগী সদস্য। এটি ১৯০টিরও বেশি দেশে বিস্তৃত। ইসিএইচও কমিউনিটি.ওআরজি (ECHO community.org)-এর রিসোর্স সেকশনের অধীনে প্রাসঙ্গিক লিঙ্কের মাধ্যমে অ্যাকসেস এগ্রিকালচার ভিডিওর ভা-ারে প্রবেশ করা যায়।     

https://www.echocommunity.org/resources/75936357-4585-4f93-b4cc-0304a9d88934.

 

দ্য ইসিএইচও কমিউনিটি.ওআরজি (The ECHO community.org) ভা-ারে ইকোএগটিউব প্ল্যাটফর্ম (EcoAgtube platform)-এর লিঙ্কও অন্তর্ভুক্ত রয়েছে।  

https://www.echocommunity.org/en/resources/d5acf779-1001-4aa2-8d30-9a6ca90b008a

 

আপনি কিভাবে সাহায্য করতে পারেন.. আপনার উদার সাহায্য আমাদের ক্ষুদ্র কৃষকদের কৃষি পরামর্শের জন্য তাদের ভাষায় আরও ভালভাবে পৌঁছাতে সক্ষম করবে।.

Latest News

তরুণ পরিবর্তনকারীরা ভিডিও ব্যবহার করে এগ্রোইকোলজিতে বিপ্লব ঘটিয়েছেন

অ্যাকসেস এগ্রিকালচার ২৫-এ এপ্রিল ২০২৪ তাদের নতুন বই “ইয়াং চেঞ্জমেকার”- প্রকাশের ঘোষণা দিতে পেরে দারুণ আনন্দিত। বইটিতে আফ্রিকা ও ভারতের ৪২টি

অ্যাকসেস এগ্রিকালচারের আরবি ভাষার প্ল্যাটফর্মের সূচনা : একটি উত্তেজনাকর মাইলফলক

অ্যাকসেস এগ্রিকালচার আনন্দের সাথে ঘোষণা করছে যে, তারা আরবিভাষীদের জন্য আরবি ভাষার প্ল্যাটফর্ম চালু করেছে। এতে করে বহু আরবিভাষীর কাছে পৌঁছানো যাবে

অ্যাকসেস এগ্রিকালচার-এর নতুন ওয়েবসাইটে স্বাগত

কৃষিবিদ্যা এবং জৈবচাষাবাদের ওপর কৃষক প্রশিক্ষণ ভিডিওর বিশ্বের বৃহত্তম বহুভাষিক লাইবেরি অন্বেষণ করুন ব্রাসেলস, বেলজিয়াম — অ্যাকসেস এগ্রিকালচার তাদের

মিশরে অগ্রগামী কাজের জন্য অ্যাকসেস এগ্রিকালচার প্রশংসিত

সিজিআইআর, একটি বৈশ্বিক কৃষি-গবেষণা নেটওয়ার্ক, এর নির্বাহী ব্যবস্থাপনা পরিচালক ডক্টর ইসমাহানে ইলাউফি মিশরের প্রত্যন্ত গ্রামীণ অঞ্চলে নারী ও তরুণ শ্রেণিসহ কৃষকদের কাছে পৌঁছানোর জন্য অ্যাকসেস এগ্রিকালচারের ভূয়সী প্রশংসা করেন।

আমাদের স্পনসরদের ধন্যবাদ